হোম » সারাদেশ » বগুড়ার ধুনটে পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

বগুড়ার ধুনটে পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

এম এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয়ে চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের এক বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার  (৬ই মার্চ) সকালে বিদ্যালয়টির উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক আনন্দঘন পরিবেশের মাধ্যমে পরীক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহজাহান আলী, বিষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক আব্দুস সোবাহান,আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, সাবেক ইউপি সদস্য বজলার রহমান,আওয়ামীলীগ নেতা হাতেম আলী তালুকদার,অলা হামিদা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক  কে,এম হাসান মুনছুর, পাচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আব্দুল আলিম রুনু, সমাজসেবক বদিউজ্জামান মিল্টন,আব্দুল মজিদ,পাঁচথুপি নছরতপুর কারিগরি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জুয়েল রানা, রকিব উদ্দিন,শফিকুল ইসলাম,রনি শেখ প্রমুখ।
এ সময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনার আহ্বান জানান বক্তারা।
পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনায় অনুষ্ঠান শেষে দোয়া মাহফিলের  আয়োজন করা হয়। দোয়া ও মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের  শিক্ষক মোঃ রেজায়ে রব্বী,
এবার পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয় থেকে অংশ নিচ্ছে মোট ৭৯ জন পরীক্ষার্থী। এতে বিজ্ঞান বিভাগ থেকে ১৪ জন,মানবিক বিভাগ থেকে ৬৫ জন পরীক্ষার্থী এসএসসি ও সমমানের পরিক্ষায় অংশ নিচ্ছে।
error: Content is protected !!