হোম » সারাদেশ » শোক সংবাদ

শোক সংবাদ

আব্দুর রাজ্জাকঃ আমার দীর্ঘ দিনের সাথী, এলাকার ছোট ভাই – বন্ধু মোঃ আরিফুর রহমান নান্নু, পিতা মৃত্যু হাফিজার রহমান খান,গ্রাম সারটিয়া, ইউনিয়ন ও থানা গাবতলী, জেলা বগুড়া, পর্যটন কর্পোরেশন এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা কাল সকাল ১০টায় শহীদ জিয়া মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ সকাল ১০. ৩০ মিনিট রহমান নগর এবং বাদ জুম্মা গ্রামের বাড়ীতে মরহুমের যানাজা অনুষ্ঠিত হবে। নান্নু দীর্ঘ দিন ধরে ক্যান্সার চিকিৎসা ভারত ও বাংলাদেশ নিয়ে আসছিল। দুঃখের বিষয় তার এক মাত্র ছেলে একই রোগে ভারত ও বাংলাদেশ বহু চিকিৎসার পর মৃত্যুবরণ করেছে।এই আত্মঘাতী রোগ সুন্দর একটি পরিবারের বাবা ও ছেলেকে কেড়ে নিল। এই রোগের চিকিৎসা ও ব্যায়বহুল। ফলে মৃত্যুর সাথে সাথে পরিবারের আর্থিক ক্ষতি পরিমান টাও অনেক বেশী। যা কাটিয়ে উঠা মধ্যেবিত্ত পরিবারের জন্য খুব কষ্ট কর।

বাংলাদেশে এমন কোন হাসপাতাল নেই যেখানে মধ্যবিত্ত পরিবার সহজ লোভ্যে ক্যান্সার রোগের চিকিৎসার ব্যায় চালিয়ে নিতে পারে। সরকার বা বিত্তশালী দেশ প্রেমিক লোকেরা এই দিকটায় দেখা উচিত বলে আমি মনে করি। স্বাস্থ্য নীতির পরিবর্তন হওয়া উচিত। সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিতকরন হলো রাষ্ট্রের প্রধান দাবী। যাই হউক নান্নু তুমি যেখানেই থাক ভাল থাক।

তোমার আত্মার শান্তি কামনা করছি। সাথে তোমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

error: Content is protected !!