হোম » সারাদেশ » বগুড়ার আদমদীঘিতে ফেনসিডিল ও মদসহ দুই বাসযাত্রী গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে ফেনসিডিল ও মদসহ দুই বাসযাত্রী গ্রেফতার

বগুড়া জেলা প্রতিনিধিঃ  বগুড়ার আদমদীঘিতে বাসে অভিযান চালিয়ে ফেনসিডিল ও চোলাই মদকসহ দুই বাসযাত্রী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (৫ অক্টোবর) রাতে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি উপজেলার হবির মোড় নামকস্থানে এস আর ও শাহ ফতেহ আলী পরিবহন নামক দুটি বাস তল্লাশি করে ৪২ বোতল ফেনসিডিল ও ২লিটার ২৫গ্রাম চোলাই মদকসহ তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের সরদার পাড়ার আবুল সরদারের ছেলে ইদ্রিস সরদার (৪০) ও নওগাঁ জেলার পত্নীতলার মহেশপুর গ্রামের বকুল চন্দ্র বর্মনের ছেলে রমানাথ চন্দ্র বর্মন (৩৬)। এব্যাপারে আদমদীঘি থানায় পৃথক দুইটি মাদক আইনে মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসাার ইনচার্জ রেজাউল করিম জানায়, গত সোমবার রাতে নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে মাদকের চালান যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির সান্তাহার হবির মোড় নামক স্থানে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি কালে রাত ১০টা ১৫ মিনিটে ঢাকাগামী যাত্রীবাহি এস,আর ও শাহ ফতেহ আলী নামের দুইটি কোচে যাত্রী বেশে মাদক কারবারি ইদ্রিস সরদার ও রমানাথ চন্দ্র বর্মনের নিকট বিশেষ কায়দায় রাখা উল্লেখিত পরিমান ফেনসিডিল ও চোলাইমদ উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

error: Content is protected !!