হোম » সারাদেশ » বগুড়ার পল্লীতে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে ১জন খুন ॥ আটক ৪

বগুড়ার পল্লীতে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে ১জন খুন ॥ আটক ৪

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা (হিন্দুপাড়া) জুয়া খেলাকে কেন্দ্র করে গোপাল চন্দ্র নামের এক ব্যক্তি খুন হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাতে ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত দুইজন ও জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনসহ মোট ৪ জনকে আটক করেছে পুলিশ।
রবিবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গোপাল চন্দ্র (৩৬) নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষনা করে। নিহত গোপাল চন্দ্র বগুড়া সদরের তেলিহারার হিন্দুপাড়ার শ্রী কৃত্ত রঞ্জন চন্দ্র এর পুত্র।
জানা গেছে, শনিবার রাতভর গোপাল চন্দ্রসহ তার বন্ধুরা মিলে জুয়া খেলে। রোববার ভোরে জুয়া খেলার টাকা ভাগাভাগি নিয়ে গোপাল চন্দ্রের সাথে কথাকাটাকাটির হয়। এক পর্যায়ে গোপাল চন্দ্রকে তারই জুয়া খেলার সহপাটিরা খুন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ মর্গে পাঠানো হয়। এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম জানান, রাতে জুয়া খেলাকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত দুইজন ও জিজ্ঞাসাবাদের জন্য দুইজনসহ মোট ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, একই এলাকার শ্রী বিকম (৩৫), মোঃ হেলাল (২৭), শ্রী কাজল সরকার (৩৯), শ্রী পাপ্পু দাস (২৩)। বিষয়টি এখনো তদন্তধীন আছে। গোপালের লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
error: Content is protected !!