হোম » সারাদেশ » কুবিতে ‘সমকালীন সাহিত্য প্রসঙ্গ’ শীর্ষক সেমিনারের আয়োজন 

কুবিতে ‘সমকালীন সাহিত্য প্রসঙ্গ’ শীর্ষক সেমিনারের আয়োজন 

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি:কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কলা ও মানবিক অনুষদ কর্তৃক আয়োজিত ‘সমকালীন সাহিত্য প্রসঙ্গ’ শীর্ষক এক সেমিনারে অংশ নিবেন বিশিষ্ট শিক্ষাবিদ, কথাসাহিত্যিক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। ৩০ মে ( সোমবার) সকাল ১০ টা থেকে কলা ও মানবিক অনুষদের ৫০১ নম্বর রুমে  এই সেমিনারটি শুরু হবে।
এ সেমিনারে কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ গোলাম মাওলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।
সেমিনারের শেষ পর্বে দুপুর দুইটা থেকে কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ গোলাম মাওলার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। এর আগে সেমিনারের প্রথম পর্বে ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. বনানী বিশ্বাসের সভাপতিত্বে ও একই বিভাগের প্রভাষক ফাখেরা নওশীনের সঞ্চালনায় আলোচক হিসেবে থাকবেন অধ্যাপক ড. এম এম শরিফুল করীম। এছাড়া প্রথম পর্বে প্রবন্ধ পাঠ করবেন একই বিভাগের প্রভাষক শারমিন আক্তার।
এছাড়া সেমিনারের ২য় পর্বে  বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক ড. মোকাদ্দেস-উল-ইসলামের সঞ্চালনায় আলোচক হিসেবে থাকবেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড.  মুহাম্মদ শামসুজ্জামান মিলকী। এছাড়া একই বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু প্রবন্ধ পাঠ করবেন।
error: Content is protected !!