হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে ফেন্সিডিলসহ নারী ও এক যুবক আটক

বগুড়ার শেরপুরে ফেন্সিডিলসহ নারী ও এক যুবক আটক

এম,এ রাশেদ,বগুড়া জেলা  প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ৬৫ বোতল ফেন্সিডিলসহ এক নারী ও এক যুবককে আটক করেছে শেরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (২৬ই মে) সকাল ১১ টায় মির্জাপুর ইউনিয়নের স্কুল ভাদড়া এলাকা থেকে এলাকাবাসী তাদের দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত যুবক দিনাজপুর জেলার হাকিমপুর থানার মাটিপাড়া গ্রামের রাজু আহম্মেদের ছেলে হাসান (২২)। মহিলাটি অসুস্থ হওয়ায় তার নাম পরিচয় এখনো জানা যায়নি।
জানা যায়, অজ্ঞাত মহিলাটি আকটকৃত যুবক হাসান আলীর বন্ধু সাগরের সঙ্গে হিলি থেকে সিরাজগঞ্জ যাওয়ার জন্য মোটরসাইকেল ভাড়া করে। পরে বন্ধু সাগরের মোটরসাইকেল নিয়ে বন্ধু হাসান আলীকে পাঠিয়ে দেয়। সেই মোটরসাইকেলে হিলি থেকে সিরাজগঞ্জে যাওয়ার সময় বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া এলাকায় পৌঁছালে স্প্রিড ব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে মহিলাটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করতে এসে ফেনসিডিল দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।
শেরপুর থানা পুলিশ মোটরসাইকেলসহ তাদের দু’জনকে আটক করে। আহত মহিলাটিকে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। আটককৃত যুবক হাসান জানান, আমার বন্ধু  সাগর হিলি থেকে সিরাজগঞ্জ যাওয়ার জন্য সকালে তার মোটরসাইকেল দেয়। সাগরের মোটরসাইকেলে এই মহিলাটিকে নিয়ে সিরাজগঞ্জে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আমি মহিলাটির না জানিনা।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম জানান, একটি ডিসকভার ১৫০ সিসি মোটরসাইকেল ও ৬৫ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। মহিলাটির অজ্ঞান থাকায় তার নাম পরিচয় পাওয়া যায়নি তাকে চিকিৎসার জন্য মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
error: Content is protected !!