হোম » সারাদেশ » চকরিয়ায় ব্রিজ থেকে পড়ে যুবকের মৃত্যু 

চকরিয়ায় ব্রিজ থেকে পড়ে যুবকের মৃত্যু 

এইচ এম রুহুল কাদের, চকরিয়া : কক্সবাজার এর চকরিয়ার কাকারায় ব্রিজের রেলিং থেকে পড়ে জাহাঙ্গীর আলম ড্রাইভার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) রাত ৯টার দিকে মাঝেরফাঁড়ি কাকারা-সুরাজপুর সংযোগ মাতামুহুরী ব্রীজের রেলিং বসা অবস্থায় এ দুর্ঘটনা ঘটে । ড্রাইভার জাহাঙ্গীর আলম চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ কাকারা চাউল ব্যবসায়ী আবুল কাসেম সওদাগরের বড় ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ব্রীজের রেলিং বসে বন্ধুদের নিয়ে গল্প করছিল ড্রাইভার জাহাঙ্গীর আলম। আকষ্মিকভাবে তিনি ব্রীজের রেলিং থেকে মাটিতে পড়ে যায়। এতে তিনি মাথায় ব্যাপক আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে বন্ধু ও স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে আকষ্মিক এ ঘটনার পর পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে ।  শোক প্রকাশ করেছেন স্থানীয় চেয়ারম্যান সাহাব উদ্দিন, স্বেচ্ছাসেবী সংগঠন  মানব কল্যাণ ফাউন্ডেশন, ও কাকারার সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইসলামি লাইট এ্যাডুকেশন সেন্টার সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তিরা শোক প্রকাশ করেছেন।
error: Content is protected !!