হোম » সারাদেশ » সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ আটক ২

সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ আটক ২

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জের তাড়াশ থেকে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। আটকরা হলেন, উল্লাপাড়া উপজেলার সিংহগাঁতী মধ্যপাড়া গ্রামের মৃত গোলবার হোসেনের ছেলে জমিন আলী (৩৬) ও একই উপজেলার বালশাবাড়ী গ্রামের বাবর আলীর ছেলে আবু ওয়াজকুরুনী (৩৫)। শুক্রবার (২০ মে) দুপুরে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম. রিফাত-বিন-আসাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ মে) গভীর রাতে উপজেলার তাড়াশ-বারুহাস সড়কে অভিযান চালিয়ে দুজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩২৫ গ্রাম হেরোইন ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৩২ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মাদক কারবারী দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর, সিরাজগঞ্জ, পাবনা ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাড়াশ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!