হোম » সারাদেশ » আসন্ন রৌমারী উপজেলা  নির্বাচনী জনসভায় অপপ্রচারর বিরুদ্ধে  মানববন্ধন

আসন্ন রৌমারী উপজেলা  নির্বাচনী জনসভায় অপপ্রচারর বিরুদ্ধে  মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি, আসন্ন রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনকে কদ্র করে নির্বাচনী জনসভায় প্রার্থী ও সমর্থকদের ও অপপ্রচারর বিরুদ্ধে অশ্লীল বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করছে স্ানীয় বীর মুক্তিযাদ্ধারা । এ ঘটনায় মুক্তিযাদ্ধাগন। পাল্টাপাল্টি মানববন্ধন ও  সাংবাদিকদর পাল্টাপাল্টি বক্তব্য দিচ্ছেন তারা। এতে ভােটারদের মাঝে মিশ্রো প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
গত ১ পহেলা মে রাতে উপজলার বাঞ্ছারচর বাজারে  উপজলা চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম শালুর (কাপ পিরিচ) নির্বাচনী সভায় বীরমুক্তিযাদ্ধা সাোহরাব হাসন আরেক চেয়ারম্যান পদপ্রার্থী মজিবুর রহমান বঙ্গবাসী (টলিফান) সম্পর্ক   নাোংরা বক্তব্য প্রদান করেন । এছাড়াও যাদুরচর গ্রামের এক জনসভায় শহিদুল ইসলাম শালুর ছাটভাই রাজু আহমদ খাকা বঙ্গবাসীর সম্পর্ক আবারও অশ্লীল ও অশ্রাব্য বক্তব্য প্রদান করেন। এর প্রেক্ষিত উপজলার কর্তিমারী বাজারে এক নির্বাচনী পথসভায় বঙ্গবাসী ওই বীরমুক্তিযাদ্ধার বিচারের  দাবি করেন। এসময় তিনি বলন, নিবার্চনী সভায় উনি  (সাহরাব হাসন) আমাকে খুনি,ডাকাত,মাদককারবারী,চোর বানানার চেষ্টা করছেন। তিনি যদি এসব প্রমাণ করত পারেন তাহলে আপনারা যা শাস্তি দিবেন মাথা পেতে নিবো। আর না পারলে নির্বাচনের পর এই মাঠই তার বিচার করা হোক।
পরে এই বিচার দাবির বিষয়টিক ভিন্নভাবে প্রবাহিত করে একজন প্রার্থী বঙ্গবাসীকে হেও প্রতিপন্য করার জন্য মুক্তিযাদ্ধাদর একটি অংশক  অপ্ররাচ চালান  বলে জানান তারা (বঙ্গবাসী) সমর্থক সাখাওয়াত হাসন সবুজ ।
এদিক এ ঘটনাকে কেদ্রো করে মুক্তিযাদ্ধাদর অপর একটি অংশসহ কর্তিমারী বাজারে সকল ব্যবসায়ী এই মিথ্যা প্রচারণার বিরুদ্ধে গতকাল (৫ম)রবিবার দাোকান ও পাট বন্ধ রেখে কর্তিমারী বাজার সংলগ ঢাকা টু মহাসড়কে এ মানববন্ধন করেন। মানববন্ধন স্ানীয় বীরমুক্তিযাদ্ধা, ব্যবসায়ী ও বিভিন পেশাজীবি মানুষসহ   প্রায় তিন শতাধীক ভাটার অংশ গ্রহণ করেন।
এ বিষয় বীরমুক্তিযাদ্ধা খদকার শামছুল আলম বলন, একজন মুক্তিযাদ্ধা হয়ে কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারনায় গিয় অন্য প্রার্থী সম্পর্ক কুরুচিকর বক্তব্য দেওয়া তার ঠিক হয়নি।
বীরমুক্তিযাদ্ধা আব্দুল মানান বলেন, মুক্তিযাদ্ধা সোহরাব হোসেন শহিদুল ইসলাম শালুর কাপ পিরিচ মার্কার প্রচারণার কাজ করছেন। মজিবুর রহমান বঙ্গবাসীর টলিফান মার্কার গণজাোয়ার দেখে তিনি ঈর্ষানিত হয়ে  কুরুচিকর বক্তব্য দিয়েছেন এটা তার ঠিক হয়নি। মূলত বঙ্গবাসীকে উত্তেজিত করার জন্য তিনি এই বক্তব্য দেন বলেও জানান তিনি।
error: Content is protected !!