হোম » সারাদেশ » পটুয়াখালী জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন

পটুয়াখালী জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন

মো.রফিকুল ইসলাম,পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মো.সুলতান আহমেদ হাওলাদারকে আহ্বায়ক ও মো.আব্দুর রাজ্জাক হাওলাদারকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।
কমিটিতে সম্মানিত সদস্য করা হয়েছে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা আমিনকে।বরিশাল বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেলের আবেদনের পরিপ্রেক্ষিতে ও জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর সুপারিশে জাতীয় পার্টির চেয়ারম্যান বুধবার (১৮ মে) এই কমিটি অনুমোদন করেন। কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মো.জাফর উল্লাহ,আব্দুস সালাম মোল্লা,মো.মিরাজুল হক মিন্টু,মো.জাকির মাহমুদ সেলিম ও মো.কামরুজ্জামান খান টিপুকে। এ বি এম রুহুল আমিন হাওলাদার ও নাসরিন জাহান রতনা ছাড়াও সম্মানিত সদস্য হিসেবে কমিটিতে আরও রয়েছেন মো.আব্দুর রাজ্জাক খান ও মো.গোলাম মোস্তফা।
এই আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন-আবদুস সালাম প্যাদা,মো. ইসহাক মোল্লা,অ্যাডভোকেট তোফায়েল আহমেদ,এইচ এম মাসুদ আল মামুন,মো. আবদুস সালাম লিটন,মো.মসিউর রহমান রেজা,মো. নাছির মোল্লা,আব্দুল হক স্বপন,সাইদুর রহমান মেম্বার,মোজাহিদুল ইসলাম নান্নু,মো. শাহাবুদ্দিন আহমেদ, মোসাঃ ফরিদা বেগম,মোসাঃ মিনারা বেগম,মো.কামরুল ইসলাম কামির,মো. অলিউল ইসলাম বশির,মো.জামাল বিশ্বাস,মো.সৈয়দ সালাউদ্দিন বাবু,মো. সাইফুল ইসলাম সফু,মো.রফিকুল ইসলাম জোমাদ্দার,মো.জাহাঙ্গীর মাতুব্বর,মো.শাহীন গাজী, মো. নিজাম উদ্দিন,মো. মাছুম খান,মো.শফিকুল ইসলাম মুকুল,মো. ফরহাদ হোসেন প্রমুখ।
error: Content is protected !!