হোম » সারাদেশ » ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকাসক্ত ব্যক্তির দুই বছরের কারাদণ্ড 

ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকাসক্ত ব্যক্তির দুই বছরের কারাদণ্ড 

মোঃরিমন চৌধুরী ডোমার (নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে নিজ বাড়ীতে মাদক সেবনরত অবস্থায় আটক হয়ে বিপ্লব সাহা(৫০) নামে এক ব্যক্তির দুই বছরের জেল প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। বৃহষ্পতিবার (০৩ফেব্রুয়ারী/২২) বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম উক্ত সাজা প্রদান করেন।

বিপ্লব সাহা ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড সাহাপাড়া এলাকার মৃত নিতাই সাহার ছেলে। স্থানীয়রা জানিয়েছে, নিতাই সাহার একমাত্র ছেলে বিপ্লব সাহা দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছে। মাদক সেবনের দায়ে সে একাধিকবার জেলও খেটেছে। এবার জেল থেকে ছাড়া পাবার পর বাড়ীতে এসে সে আবারো মাদকের জন্য তার মায়ের উপর অত্যাচার করে। তার মা মাদকের টাকা নাদিলে সে তার মাকে প্রায় মারধোর করতো। পড়শীরা তার এহেন আচরনে প্রতিবাদ করলে সে পড়শীদের উপরও আক্রমন করতো।

বৃহষ্পতিবার দুপুরে বিপ্লব সাহা বাড়ীতে বসে মাদক সেবন করছে। এই সংবাদ উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমকে অবগত করলে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স মাদকাসক্ত বিপ্লব সাহার সাহাপাড়ার বাড়ীতে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করে। পরে সেখানেই ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ২০১৮ সালের ৩৬ এর ৯ ধারায় তাকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ভ্রাম্যমান আদালতে মাদকাসক্ত বিপ্লব সাহার দুই বছরের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

Loading

error: Content is protected !!