হোম » সারাদেশ » ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সিরাজগঞ্জ,  পৌর আ.লীগের সম্মেলন আগামীকাল

ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সিরাজগঞ্জ,  পৌর আ.লীগের সম্মেলন আগামীকাল

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : পৌর আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে সরব হয়ে উঠেছে সিরাজগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মীরা।  ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে নানা রঙের ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে শহরের প্রতিটি সড়ক। শহরে চলছে নির্বাচনী উৎসবের আমেজ। আগামীকাল (৬ জানুয়ারী) ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী চলতি মাসেই জেলা, উপজেলা, সদর থানা আর পৌর আওয়ামীলীগের চারটি সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ।  দুই দফা তারিখ পেছানোর পর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে চূড়ান্ত তারিখ নির্ধারিত হয়েছে আগামীকাল ৬ ফেব্রুয়ারী। শেষ মুহুর্তে শীত উপেক্ষা করেই ভোর থেকে রাত পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নেতা-কর্মীদের নিয়ে নিজেদের মাঠ গোছাতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।
সম্মেলনে ৩৭১ জন কাউন্সিলর ভোটের মাধ্যমে তাদের নতুন নেতা নির্বাচন করবেন।

প্রার্থীরা হলেন, সভাপতি পদে হেলাল উদ্দিন ও আসাদ উদ্দিন পবলু। সাধারণ সম্পাদক দানীউল হক মোল্লা, মো. সেলিম আহমেদ ও ওয়াছ করোনী লকেট। ওয়ার্ড আওয়ামীলীগের ভোটার আলম শেখ বলেন, সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করেছি, ভোটের মাধ্যমে আমরা ত্যাগী নেতাকেই নির্বাচিত করবো। আরেক ভোটার ফজলুল হক ফজলু বলেন, তৃৃণমূলকে সংগঠিত করতে হলে কাউন্সিলরদের ভোটাধিকারের মাধ্যমে আমরা নেতা ত্যাগী নেতা চুরান্ত করতে চাই।

প্রধান নির্বাচন কমিশনার ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, পৌর আওয়ামীলীগের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ব্যালটের মাধ্যমে এবার কাউন্সিল অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে আগামীকাল ৬ জানুয়ারী ৩৭১ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার ভোট প্রযোগ করবেন।

Loading

error: Content is protected !!