হোম » শিরোনাম » ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

কুষ্টিয়ার ভেড়ামারায় ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষে বাই সাইকেল চালক আব্দুস সালাম (৫০) নিহত হয়েছে। গতকাল শনিবার (২২শে জুন) সকাল ১০ টা ৫৫ মিনিটে ভেড়ামারা-আল্লারদর্গা সড়কে সাতবাড়িয়া ভাঙ্গাপুল ঈদগাহের সামনে বাই সাইকেল ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম (৫০) জুনিয়াদহ ইউপির মওলাহাবাসপুর গ্রামের মৃত হারান আলী খার ছেলে।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, ভেড়ামারা-আল্লারদর্গা সড়কে সাতবাড়িয়া ভাঙ্গাপুল ঈদগাহের সামনে ড্রাম ট্রাক ও বাই সাইকেলকে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলেই সাইকেল চালক আব্দুস সালাম (৫০) নিহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে এসে আহত আব্দুস সালাম (৫০) কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে আব্দুস সালামকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জহির জানান, আব্দুস সালাম বাই সাইকেল যোগে আল্লারদর্গা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার পর দ্রুত দুর্ঘটনা স্থল থেকে চালক ড্রাম ট্রাক নিয়ে পালিয়ে যায়। আমরা সিসি ক্যামেরা দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা করতেছি। বর্তমানে নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
জাহিদ হাসান
কুষ্টিয়া

Loading

error: Content is protected !!