হোম » সারাদেশ » পোরশায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

পোরশায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

এম আই হোসেন পোরশাঃ মাঘের কনকনে শীতে কাঁপছে পোরশার জনজীবন এদিকে পোরশা মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্ররা ঠাণ্ডায় কাবু হয়ে পড়েছেন। ঠান্ডা থেকে একটু হলেও স্বস্তি পেতে বিতরণ করা হয়েছে তাদের মাঝে কম্বল।
উপজেলার নিতপুরে অবস্থিত মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ে এ করোনা পরিস্থিতিতে দূরত্ব বজায় রেখে শীতার্ত প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সহযোগিতায় জননেত্রী শেখ হাসিনার দেয়া কম্বল নিয়ে ছুটে গেলেন গতকাল ২৬জানুয়ারী/২২ বুধবার সকালে  মানবতার ফেরিওয়ালা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মনজুর মোর্শেদ চৌধুরী।

নিজ হাতে বিতরণ করলেন এ কম্বল। প্রতিবন্ধী শিক্ষার্থীরা তাদের অভিভাবকদের সাথে নিয়ে শীতবস্ত্র পেয়ে তারা মহাখুশি।  অভিভাবকরা বললেন না চাইতেই এ গরম কাপড় পেলাম। তারা স্বস্তির নিঃশ্বাস ফেলে বলেন খুব ভালো হলো। এনা গরম পাওয়া যাবে। কম্বল নিয়ে বাড়ি ফেরার পথে এসব কথা বলেন তারা। বিতরণ শেষে করোনায় আক্রান্ত খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

এ শীতবস্ত্র বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম, ভূমি সহকারি মোঃ জাকির হোসেন ও উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃমওদুদ আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

error: Content is protected !!