হোম » সারাদেশ » দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত

দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত

মো: তারিকুর রহমান, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা ও জীবননগর উপজেলায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন- ২০২৪ উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে দর্শনা অডিটোরিয়ামে  ০৭ মে ২০২৪  সকাল ১১:০০ ঘটিকায় নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে আগামী ৮ মে ২০২৪  অনুষ্ঠিতব্য নির্বাচন উপলক্ষে ডিউটিতে নিয়োজিত চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার-ফোর্সদের নিয়ে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়।
উক্ত নির্বাচনী ব্রিফিংয়ে চুয়াডাঙ্গার পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম- সেবা,  ‘এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা চুয়াডাংগার প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা  ড. কিসিঞ্জার চাকমা।
পুলিশ সুপার  দামুড়হুদা ও জীবননগর  উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে নির্বাচন ডিউটিতে কর্মরত পুলিশ সদস্যদের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের সমন্বিতভাবে পক্ষপাতিত্ব, অত্যুৎসাহী ও শিথিলতা পরিহার করে অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে পালন করার নির্দেশ প্রদান করেন।
উক্ত ব্রিফিং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ  মোঃ রিয়াজুল ইসলাম,  অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা, ; অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল  আনিসুজ্জামান,; দামুড়হুদা  উপজেলা নির্বাহী অফিসার  রোকসানা মিতা, ; সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল  জাকিয়া সুলতানা, চুয়াডাঙ্গাসহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স।
error: Content is protected !!