হোম » সারাদেশ » দাগনভূঞা আগুনে পুড়ে ৪ টি দোকান ভস্নিভূত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

দাগনভূঞা আগুনে পুড়ে ৪ টি দোকান ভস্নিভূত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মোঃআবদুল মুনাফ পিন্টু: ফেনীর দাগনভূইয়া বাজার চৌধুরীহাট রোড়ে গত মঙ্গলবার রাত সাড়ে এগারোটার সময় আগুন লেগে ৪ টি মুদি দোকানের সকল মালামাল পুড়ে গেছে।আগুনের সুত্রপাত জানা না গেলেও ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হতে পারে।
ফেনী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগে সব পুড়ে ছাই হয়ে গেছে। এতে ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে হট্টগোল লেগে যায় ব্যবসায়িদের সাথে। দাগনভূঞা উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটনসহ সর্বসাধারণ আগুন নিভানোসহ সর্বাত্মক সহযোগিতা করেন।
দাগনভূইয়াবাসী কবে ফায়ার সার্ভিস পাবে, ফায়ার সার্ভিসের জায়গা বরাদ্দ হয়েছে বহু আগ থেকে, আসলে কবে ফায়ার সার্ভিস বাস্তবায়ন হবে,,তার কোন নিশ্চয়তা পাচ্ছি না বলে জনগনের দাবি।ফায়ার সার্ভিস না হওয়া পর্যন্ত ব্যাবসায়ীরা অরক্ষিত। তাই দাগনভূইয়া বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির প্রানের দাবী একটাই আমরা দাগনভূইয়া বাজারের পাশেই অচিরেই ফায়ার সার্ভিস চাই। ক্ষতির পরিমান আনুমানিক ৩০ লাখ টাকার মত জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীগন।
এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া , ব্যাবসায়ী  কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, ওসি হাসান ইমামসহ দায়িত্বশীল লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সমবেদনা জানান। সরকারি সাহায্য সহযোগিতার আশ্বাস দেন ইউএনও । প্রত্যক ক্ষতিগ্রস্ত দোকানীকে নগদ ১০ হাজার টাকা, কম্বল ও খাদ্যসামগ্রী প্রদান করেন তিনি।
error: Content is protected !!