হোম » সারাদেশ » বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করার অপরাধে গ্রেফতার ১

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করার অপরাধে গ্রেফতার ১

বরগুনা প্রতিনিধি: বরগুনার জেলা প্র্রশাসক কার্যালয়ের ফ্রন্ট ডেস্ক শাখার সিল ও স্বাক্ষর জাল করার অপরাধে জয় চন্দ্র মাঝি (২৭) নামের একজনকে গ্রেফতার করে পুলিশে দিয়েছে জেলা প্র্রশাসন। সোমবার দুপুরে উচ্চ আদালতের একটি রিটের অভিযোগ তদন্ত করতে গিয়ে ফ্রন্ট ডেস্ক শাখার সিল ও স্বাক্ষর জাল দেখতে পেয়ে জেলা প্রশাসক হাবিবুর রহমান। পরে ওই যুবককে পুলিশের কাছে সোর্পদ করেন তিনি। এ ঘটনায় জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারি জাহিদুল ইসলাম বাদি হয়ে জয় চন্দ্র মাঝিকে আসামী করে বরগুনা থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত জয় চন্দ্র মাঝি আমতলী পৌরসভার ৪নং ওয়াডের্র নির্মল মাঝির ছেলে।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, উচ্চ আদালতের একটি রিটের অভিযোগ তদন্ত করার জন্য জেলা প্রশাসক উভয় পক্ষকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সোমবার দুপুরে আসতে বলেন। অভিযোগকারী পক্ষ উচ্চ আদালতে অভিযোগ করেন জেলা প্রশাসনে আবেদন দিয়ে তারা প্রতিকার পায়নি। তদন্ত করার সময় জেলা প্রশাসনের নজরে আসে ফ্রন্ট ডেস্ক শাখার সিল ও স্বাক্ষর জাল। তখন জেলা প্রশাসক হাবিবুর রহমান সিল ও স্বাক্ষর জাল করার অপরাধে জয় চন্দ্র মাঝিকে গ্রেফতার করে পুলিশে সোর্পদ করেন। বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসকের কার্যালয়ের জুডিশিয়াল শাখার অফিস সহকারী সাইদুর রহমান।
তিনি বলেন, উচ্চ আদালতের একটি রীটের অভিযোগ তদন্দ করতে গিয়ে জাল সিলের বিষয়টি জেলা প্রশাসনের নজরে আসে।তখন জয়চন্দ্র মাঝিকে গ্র্রেফতার করে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তরিকুল ইসলাম বলেন, জেলা প্রশাসন থেকে পুলিশকে জানালে পুলিশ গিয়ে ওই যুবককে গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারি জাহিদুল ইসলাম বাদি হয়ে বরগুনা থানায় মামলা দায়ের করেন।
error: Content is protected !!