হোম » সারাদেশ » শ্রীপুরে কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালকের মৃত্যু 

শ্রীপুরে কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালকের মৃত্যু 

আব্দুর রউফ রুবেল, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি  সিএনজিতে দ্রুত গতির একটি কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর বাজার এলাকার আরএকে সিরামিক কারখানার সামনে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত সিএনজি চালক জমিদার(৩০) এর বাড়ি  শ্রীপুর পৌর আনসার রোড এলাকায় । প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিতে সিএনজি চালক কাজ করছিলো। এ সময় দ্রুত গতির একটি কাভার্ডভ্যান সিএনজি এবং চালকের উপর উঠিয়ে দেয়। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে গাড়ির নিচ থেকে সিএনজি চালককে বের করলে তার নিথর দেহ পাওয়া যায়।এ সময় কাভার্ডভ্যান চালক দৌড়ে পালিয়ে যায়।
মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান,  সিএনজিটির যান্ত্রিকত্রুটি দেখা দিলে চালক তার সিএনজিটিকে  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে তা সাড়াতে ছিলেন। এ সময় দ্রুত গতির একটি কাভার্ডভ্যান দাঁড়িয়ে থাকা সিএনজি ও চালকের উপর উঠিয়ে তাদেরকে পিষে দিলে ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়। দূর্ঘটনার  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও ঘাতক কাভার্ডভ্যান চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি । এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে
error: Content is protected !!