হোম » সারাদেশ » যতক্ষণ কোন দূর্নীতি করবেন না ততক্ষণ আপনাদেরকে সহযোগিতা করা হব —  ইউএনও- তাহমিনা 

যতক্ষণ কোন দূর্নীতি করবেন না ততক্ষণ আপনাদেরকে সহযোগিতা করা হব —  ইউএনও- তাহমিনা 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার বলেন, ৬ষ্ঠ উপজেলা নির্বাচন ৩য় ধাপে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর। সাধারণ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আপনারা যারা ভোট গ্রহনের দায়িত্বে থাকবেন আপনার নির্বাচন কমিশনের আওতাধীন। আপনাদের কেউ ভয়-ভীতি বা আপনার কাজে বাঁধা সৃষ্টি করলে প্রশাসনকে জানাবেন। আমরা দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। যারা ভোট গ্রহণে বাঁধা সৃষ্টি করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। যারা নির্বাচিত হবেন তারা আগামী ৫ বছরের জন্য দায়িত্বে থাকবেন। কিছুদিন পূর্বে ২য় ধাপে নির্বাচনে প্রিসাইডিং অফিসার দূর্নীতি করেছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। আপনারা যতক্ষণ কোন দূর্নীতি করবেন না ততক্ষণ আপনাদেরকে সহযোগিতা করা হবে। তবে যদি আপনারা কোন দূর্নীতি করেন তাহলে  তার দায়ভার আপনাকেই নিতে হবে। বৃহস্পতিবার দূপূর ১টায় শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ের আয়োজনে শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) ও সদ্য উপদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব তাসনিমুজ্জামান, অতিরিক্ত বগুড়া জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সৈয়দ আবু ছাইদ,
থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ, নির্বাচন কর্মকর্তা আব্দুল হান্নান প্রমুখ।
প্রসঙ্গতঃ আগামী ২৯ মে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে এবং ভোটগ্রহণ কর্মকর্তাদের ভোটগ্রহণ সম্পর্কে সচেতন করার লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়।

Loading

error: Content is protected !!