হোম » সারাদেশ » ডোমার পৌর নির্বাচনে, তথ্য গোপন ও ঋণ খেলাপী হওয়ায় ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ডোমার পৌর নির্বাচনে, তথ্য গোপন ও ঋণ খেলাপী হওয়ায় ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

মো:রিমন চৌধুরী ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন যাচাই বাছাই সম্পন্ন হয়েছে। যাচাই বাছাইয়ে তথ্য গোপন ও ঋণ খেলাপী হওয়ায় ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়। মনোনয়ন পত্র বাতিল প্রার্থীরা হলেন ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মহিদুল হক, সংরক্ষিত নারী আসনে (৪,৫,৯) ওয়ার্ডের প্রার্থী শাহেরা বেগম ও(৬,৭,৮)ওয়ার্ডের প্রার্থী রাবিনা আক্তার।
মাহিদুল হক হলফনামায় তথ্য গোপন ও সংরক্ষিত ২ জন নারী প্রার্থীর ঋণ খেলাপী থাকায় উক্ত ৩ জনের মনোনয়নপত্র বাতিল করেন নির্বাচন রির্টানিং কর্মকর্তা। রবিবার(১১ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাচাই শুরু হয়। রির্টানিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও সহকারী রির্টানিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম বিকাল ৫টা পর্যন্ত এ যাচাই বাছাই কার্যক্রম পরিচালনা করেন। যাচাই বাছাইয়ে প্রার্থীগন উপস্থিত ছিলেন।
এসময় কিশোরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা রকিবুল ইসলাম,জলঢাকা উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল হোসেন, ব্যাংক প্রতিষ্ঠানের পক্ষে জনতা ব্যাংক লিমিটেড ডোমার শাখার অফিসার আরসি হাচানুর আলম,ডোমার থানা অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
যাচাই বাছাই শেষে, রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, বাতিলকৃত মনোনয়ন পত্রের প্রার্থীগন সংশোধনের ৩দিন সুযোগ পাবেন। তারা আগামী ৩দিনের মধ্যে সংশোধন করে কাগজপত্র জমা দিতে পারলে,তাদের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা দেওয়া হবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!