হোম » সারাদেশ » পুনরায় বিসিবির সভাপতি হওয়ায় ভৈরবে দোয়া মাহফিল ও আনন্দ মিছিল অনুষ্ঠিত 

পুনরায় বিসিবির সভাপতি হওয়ায় ভৈরবে দোয়া মাহফিল ও আনন্দ মিছিল অনুষ্ঠিত 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ভৈরব-কুলিয়ারচরের সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপন টানা ৩য় বারের মতো বিসিবির সভাপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের ভৈরবে আনন্দ মিছিল, মিলাদ  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ অক্টোবর বৃহস্পতিবার বিকালে আওয়ামীলীগ ও শিমুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যানের উদ্যোগে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জানা যায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির পদে বসলেন সেই নাজমুল হাসান পাপনই। আজ পরিচালনা পর্ষদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। গতকাল নির্বাচন পরবর্তী বৈঠকে ২৩ জন নির্বাচিত পরিচালকের সঙ্গে ক্রীড়া পরিষদের নির্বাচিত ২ জন অর্থাৎ ২৫ পরিচালক ভোট দিয়ে আগামী ৪ বছরের বিসিবি সভাপতি নির্বাচিত করেছেন আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে।
এউপলক্ষে শিমুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানজুবায়ের আলম দানিছ এর উদ্যোগে আজ বিকালে ইউনিয়ন পরিষদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। মিলাদ শেষে একরি আনন্দ র‍্যালিও করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল উদ্দিন, যুগ্মসাধারন সম্পাদক ডাঃ ওয়াহাব, বাছির মিয়া, সহ-সভাপতি মোঃ ফয়েজ মিয়া, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সহপ্রচার সম্পাদক উসমানগণি, যুবলীগের আহবায়ক লোকমান হোসেন ও সাবেক ইউপি সদস্য আঃ আওয়াল প্রমূখ।
এছাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয় । পরে দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরন করা হয় । এ সময় মিষ্টি বিতরন অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।
error: Content is protected !!