হোম » সারাদেশ » বিটিভির সুরকারের সুরে কামরুল হাসান এর কথায় প্রকাশিত হলো”আল্লাহ পাঠাইলেন দুনিয়ায়!”

বিটিভির সুরকারের সুরে কামরুল হাসান এর কথায় প্রকাশিত হলো”আল্লাহ পাঠাইলেন দুনিয়ায়!”

বিনোদন ডেস্কঃ  প্রকাশিত হয়েছে কামরুল হাসান এর নতুন গান ‘আল্লাহ পাঠাইলেন দুনিয়ায়’। বাংলাদেশ টেলিভিশন বিটিভির সুরকার আতিকুর রহমান তাহের এর সুরে কবি ও সাংবাদিক কামরুল হাসান এর কথায় গানটি গেয়েছেন বর্তমান সময়ে জনপ্রিয় বাউল শিল্পী বাউল কাওসার সরকার।অবসর ও কাজের ফাঁকে সময় করে ঠিকই মনেপ্রাণে  বাংলা সংস্কৃতিকে ধারণ করেন কামরুল হাসান। যার চিত্র ফুটে ওঠে তার লেখা গান ও একাধিক গ্রন্থে। একাধিক বিষয়ের উপর নিয়মিত লিখছেন তিনি।কবিতা লিখে পেয়েছেন একাধিক পুরস্কার। এরই ধারাবাহিকতায় এবার এই কবি কাব্যমালায় প্রকাশিত হয়েছে নতুন গান”আল্লাহ পাঠাইলেন দুনিয়ায় শিরোনামে গানটি ।
গানটির ভিডিও নির্মাণ করেছেন বাউল মাল্টিমিডিয়া।গানটি প্রকাশ করছে বাউল প্রেমিক মিডিয়া।  গানটি নিয়ে কামরুল হাসান জানান,’মহান আল্লাহর দুনিয়ায় এসে শুধু অর্থপ্রাচুর্য নিয়েই পড়ে রইলাম পরকালে কি জবাব দিবো বিধাতার নিকট,সেই ধর্মীয় চিন্তাচেতনা থেকেই আধ্যাত্মিক ধাচে লেখা এই গানটি।আমি আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে। সুরকার আতিকুর রহমান তাহের বলেন-আমি অনেক গানের সুর করেছি তবে কামরুল হাসান এর এই আধ্যাত্মিক গানে অন্য এক ভাবের দেখা মিলেছে।দর্শক যদি মনোযোগ দিয়ে গানটি শুনে তবে নতুন কিছু পাবে বলে আমি আশা করছি। শিল্পী কাওসার আলম  বলেন,আধ্যাত্মিক  কাব্যমালায় কি যেন একটা আছে,এই গানে যা হৃদয়ের কোনে গিয়ে ঘুরপাক খায়।তার গান গাইতে আমার অনেক ভাল লেগেছে।”আল্লাহ পাঠাইলেন দুনিয়ায় শিরোনামের গানটি খুব প্রাণখুলে গাওয়ার চেষ্টা করেছি। বাকিটা শ্রোতাদের বিবেচনা।
উল্লেখ্য কামরুল হাসান এর অসংখ্য লেখা পেপার-পত্রিকা,ম্যাগাজিন সহ বেশ কিছু বই ও প্রকাশিত হয়েছে। বাউল মিউজিক স্টেশন (বি.প্রে.মি) জানায়,৪ অক্টোবর তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে ‘আল্লাহ পাঠাইলেন’গানটির ভিডিও।পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশী বিদেশী একাধিক অ্যাপএ
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!