হোম » শহর-নগর » উল্লাপাড়ায় ফুড কানেক্ট রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

উল্লাপাড়ায় ফুড কানেক্ট রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

ইউনুস আলী : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফুড কানেক্ট রেস্টুরেন্টের  উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার বাদ জুম্মা উল্লাপাড়া পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন সরকারি আকবর আলী কলেজের পূর্ব পাশে অবস্থিত ভবনের দ্বিতীয় তলায় আধুনিক এ রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়।

সম্পূর্ণ  ভিন্ন ও  নতুন আঙ্গিকের এই রেস্টুরেন্টে বাংলা, ইন্ডিয়া, চাইনিজ খাবার পরিবেশন করা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।

উদ্বোধনের পর দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করা হয়। মিলাদ মাহফিলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

রেস্টুরেন্টটিতে ব্যক্তিগত, দল-মত, ধর্ম নির্বিশেষে বিভিন্ন পেশাজীবী ও  কর্পোরেট প্রোগ্রাম এমনকি ফ্যামিলি পার্টির জন্য রয়েছে আলাদা হল রুম। এ রেস্টুরেন্টে সুলভ মূল্যে দেশি খাবারের পাশাপাশি ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্ন্যাক্স, ফাস্টফুড, ডিনার, থাই, চাইনিজ, ইন্ডিয়ানসহ সকল ধরনের খাবারের সুব্যবস্থা রয়েছে। বিভিন্ন ধরনের কাবাব, থাই, ইন্ডিয়ান ও চাইনিজ ফুড খাবারে বিশেষ গুরুত্ব পাবে এ রেস্টুরেন্টে।

প্রোপাইটর বাবুল আহমেদ জানান, ফুড কানেক্ট রেস্টুরেন্টটিতে খাবারের যথাযোগ্য ও সুষ্ঠুভাবে গুণগত মানের দিক বিবেচনা করে ভোক্তাদের সন্তুষ্টি অর্জনের মাধ্যমে আমরা দৃঢ় প্রতিজ্ঞ থাকবো। মান সম্মত ও স্বাস্থ্যসম্মত খাবার ভোজন রসিকদের উপহার দেওয়াই হবে আমাদের মূল লক্ষ্য।

সেবক রিগ্যান আহমেদ জানান, উল্লাপাড়ার ভোজনরসিক মানুষকে এই রেস্টুরেন্টের মাধ্যমে নতুন কিছু স্বাদ উপহার দিতে চাই। আশা করছি ভোক্তারা তাদের প্রত্যাশিত ফিডব্যাক পাবে বলে মন্তব্য করেন তিনি।

error: Content is protected !!