হোম » রাজনীতি » লালমনিরহাট-১ আসনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এমপি মোতাহার হোসেন

লালমনিরহাট-১ আসনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এমপি মোতাহার হোসেন

মিজানুর রহমান: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলীয় মনোনয়ন বিতরন শুরুর পর রংপুর বিভাগের প্রথম প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন লালমনিরহাট-১ (হাতীবান্ধা পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন
শনিবার (নভেম্বর ১৮) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে দলটি।
বঙ্গবন্ধু অ্যাভিনিউ এ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এতে রংপুর বিভাগের লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।
বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক (শ্যামল)।
তিনি জানান, আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই মোতাহার হোসেন এমপি সংসদীয় আসনে নির্বাচনী প্রচারণা শুরু করবেন।
error: Content is protected !!