হোম » শিক্ষা » চতুর্দশ সহকারী জজ নিয়োগ পরীক্ষায় রাবি শিক্ষার্থীদের বাজিমাত

চতুর্দশ সহকারী জজ নিয়োগ পরীক্ষায় রাবি শিক্ষার্থীদের বাজিমাত

রাবি প্রতিনিধি: ১৪তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) সহকারী জজ পরীক্ষার মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। এতে প্রথম, দ্বিতীয়, চতুর্থ ও পঞ্চম স্থান অর্জন করে রীতিমতো বাজিমাত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের চার শিক্ষার্থী। ফলাফলে প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী সুমাইয়া নাসরিন শামা, দ্বিতীয় জান্নাতুন নাঈম মিতু, চতুর্থ ঈশরাত জাহান আশা ও একই বিভাগের ৩৭ ব্যাচের আতিয়ারা খাতুন হয়েছেন পঞ্চম।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত চূড়ান্ত ফলাফলে তাদের মনোনিত করা হয়। এতে মোট ১০২ জনকে মনোনিত করা হয়। বিজেএস পরীক্ষায় মেধাতালিকা দ্বিতীয় হওয়ার বিষয়ে জান্নাতুন নাঈম মিতু বলেন, আমার এই ফলাফলের জন্য পরিবার ও শিক্ষকদের অবদান সবচেয়ে বেশি। আমি প্রথম বর্ষ থেকে একাডেমিক পড়াশোনায় মনোযোগী ছিলাম। ডিপার্টমেন্টে রেজাল্টও ভালো ছিলো আমার। বন্ধুৃরাও আমাকে উৎসাহ দিতো। তারা বলতো ডিপার্টমেন্টের মতো জুডিশিয়ারিতে আমি ভালো করতে পারবো। অবশেষে আল্লাহর রহমতে এই পরীক্ষায় আমি দ্বিতীয় হয়েছি।

এ বিষয়ে আইন বিভাগের সভাপতি প্রফেসর হাসিবুল আলম প্রধান বলেন, ‘আজকের দিনটি আমাদের আইন বিভাগের জন্য অশেষ এক আনন্দ ও গর্বের দিন। ১৪তম বিজেএস পরীক্ষায় (সহকারী জজ) পরীক্ষায়  প্রথম, দ্বিতীয় ও চতুর্থ ও পঞ্চম স্থান অর্জন করেছে। এই ফলাফল প্রমাণ কওে রাবির আইন বিভাগই সেরা। আমাদের বিভাগের বিভিন্ন ব্যাচ থেকে আরো অনেকেই সহকারি জজ হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।’

error: Content is protected !!