হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গা সদর উপজেলায় র‍্যাবের অভিযান; ৮ কেজি গাঁজাসহ এক আসামি গ্রেফতার

চুয়াডাঙ্গা সদর উপজেলায় র‍্যাবের অভিযান; ৮ কেজি গাঁজাসহ এক আসামি গ্রেফতার

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৮ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ জিনারুল হোসেন (৩৯) নামের এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতারকৃত আসামি উপজেলার হানুরবাড়াদি গ্রামের মৃত হযরত মালিতার ছেলে। শনিবার (১৬ই জানুয়ারি) ভোর ৫টা ৫০ মিনিটের সময় তাকে গ্রেফতার এবং এসব গাঁজা উদ্ধার করে ঝিনাইদহ ক্যাম্পের র‍্যাব।
র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বের র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ যাদবপুর সাকিনস্থ মেসার্স মনিরুল ইসলাম ফিলিং স্টেশনের সামনে ঝিনাইদহ টু চুয়াডাঙ্গা হাইওয়ের পাকা রাস্তার উপর থেকে জিনারুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে উদ্ধার করা হয় ৮ কেজি গাঁজা, ১টি মোবাইল সেট এবং ১টি সীমকার্ড।
গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন।
error: Content is protected !!