হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন

হাতীবান্ধায় ভেলাগুড়ি ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন

মিজানুর রহমানঃ নির্বাচন কমিশন ঘোষিত আগামীতে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। স্থানীয় সরকার এই নির্বাচনকে ঘিরে চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের তোরজোড়। নৌকা মার্কার মনোনয়ন পেতে নিজ নিজ ইউনিয়নে অনেকেই করছেন গণসংযোগ। তেমনি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ১০ নং ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী  তরুণ সমাজসেবক ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য এমদাদ হোসেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়নের সাধারণ মানুষদের সাহায্য সহযোগীতা করছেন বলে অনেকেই জানিয়েছেন। এলাকাবাসীর অনেকেই জানান, ‘এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য। করোনা কালে তিনি আমাদের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন। আমরা চাই এমদাদ হোসেন এবার নৌকা মার্কার একজন চেয়ারম্যান প্রার্থী হোক। আমরা এলাকাবাসী এমদাদ হোসেন ভাইয়ের সাথে আছি।’
ভেলাগুড়ি ইউনিয়নের আশরাফুল ইসলাম জানান, ‘এমদাদ হোসেন সবসময় ভেলাগুড়ি ইউনিয়নের সাধারণ মানুষদের জন্য কাজ করছেন। তিনি যদি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পান তাহলে আমরা ওনার সাথে আছি।’ তাছাড়া খোঁজ নিয়ে জানা গেছে, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপির আস্তাভাজন হয়ে উঠেছেন ভেলাগুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের তরুণ এই সমাজসেবক এমদাদ হোসেন।
এমদাদ হোসেন তিনি বলেন, ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাস সময়ে জনসচেতনতা, মাক্স, জীবাণুনাশক বিতরণ করে আসছি। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।
error: Content is protected !!