আমরা নেত্রীর নির্দেশে দুর্যোগাক্রান্ত মানুষের পাশে সবসময় আছি এবং শেষ পর্যন্ত থাকবো : পরিকল্পনামন্ত্রী

আল-হেলাল,সুনামগঞ্জ : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সারাবিশ্বে এখন করোনা মহামারি চলছে, আমাদের দেশেও এই মহামারি হানা দিয়েছে, আমরা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি,যাতে করে এই মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি। তিনি বলেন,আমরা সুনামগঞ্জবাসী যখন করোনা নিয়ে সংগ্রাম করছি এরই মধ্যে বন্যা এসে মড়ার উপর খড়ার ঘা হয়ে দাড়িয়েছে। জাতীয় দুর্যোগের চাইতে স্থানীয় এ প্রাকৃতিক দুর্যোগের ভয়াবহতাও কোন অংশে কম নয়। ইনশাল্লাহ আমরা সকল দুর্যোগেরই মোকাবেলা করবো। প্রধানমন্ত্রী বলেছেন,এদেশে কোন মানুষকে তিনি না খেয়ে মরতে দেবেননা। আমরা নেত্রীর নির্দেশে দুর্যোগাক্রান্ত মানুষের পাশে সবসময় আছি এবং শেষ পর্যন্ত থাকবো।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ একশ পরিবারের মধ্যে জিআর ১০ কেজি চাল ডাল বিতরন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অন্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিতে পেড়েছি। তারপরও কিছু ক্ষতি হয়েছে। এই মহামারি মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকার সহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেকের ঘর বাড়ি তলিয়ে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন প্রমুখ।