হোম » অপরাধ-দুর্নীতি » চুয়াডাঙ্গার জীবননগরে ডাকাত সর্দার খবির ও তার সহযোগী আটক

চুয়াডাঙ্গার জীবননগরে ডাকাত সর্দার খবির ও তার সহযোগী আটক

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কৃতিসন্তান আর টিভির আমেরিকা মিশিগান প্রতিনিধি কামরুজ্জামান হেলালের বাড়িতে ডাকাতির ৫ দিন পর আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও তার এক সহযোগীকে আটক করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

জানা গেছে, গত ২৭ জুন রাত ২ টার দিকে সংবদ্ধ একটি ডাকাত দল বাড়ির দরজা ও জানালার গ্রীল ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের কে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ও মুল্যবান জিনিষ পত্র লুট করে। এ ঘটনার খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এমতাবস্থায় সাংবাদিক কামরুজ্জামান হেলালের বড় ভাই হামিদুজ্জামান টিটু জীবননগর থানায় উপস্থিত হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেন। এ মামলার পাঁচদিন অতিবাহিত হওয়ার পর চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল সহ জেলা গোয়েন্দা পুলিশ ও জিবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদাহ মহেশপুর উপজেলার গোয়ালহুদা গ্রাম থেকে মাদারীপুরের কুখ্যাত ডাকাত সর্দার খবির উদ্দীন কে আটক করেন ।

পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই উপজেলার বাথানগাছি থেকে জনি শেখ কে আটক করতে সক্ষম । এ সময় তাদের কাছ থেকে ডাকাতি করা নগদ ১লক্ষ ৫৩ হাজার টাকা দুই ভরি স্বর্ণালংকার ১৬ ভরি রুপা ও ৫ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তাদেরকে আটকের পর আজ দুপুর ১২ টার দিকে জীবননগর থানায় একটি সংবাদ সম্মেলন করে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।
এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান যেকোন প্রকার ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড মোকাবেলায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ সদা তৎপর।

তিনি জানান ডাকাতির এ ঘটনাটি পুলিশকে ভাবিয়ে তুলেছিল। তবে জেলা গোয়েন্দা পুলিশ ও জীবননগর থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় এবং অত্যাধুনিক প্রযুক্তিগত সহযোগিতার মাধ্যমে কুখ্যাত ডাকাত সর্দার খবির ও তার সহযোগীকে আটক করতে সক্ষম হয়। তিনি জানান আটককৃত ডাকাত খবিরের বিরুদ্ধে বিরুদ্ধে আরো কয়েকটি ডাকাতির মামলা রয়েছে। এ মামলার তদন্তের স্বার্থে আরো চাঞ্চল্যকর তথ্য গোপন রাখা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!