হোম » Uncategorized » আমতলীতে র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে চাঁদাদাবির ঘটনায় আটক-১।

আমতলীতে র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে চাঁদাদাবির ঘটনায় আটক-১।

এইচ এম কাওসার মাদবর: পটুয়াখালী র‌্যাব-৮ এর নাম পরিচয় ব্যবহার করে বিভিন্ন লোকের কাছ থেকে চাঁদা দাবিসহ আদায় করার অভিযোগে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে আমতলী উপজেলার মহিষকাটা বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।
আটক দেলোয়ার হোসেন ১ নং গুলশাখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমির আলীর ছেলে। র‌্যাব-৮এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো.ইফতেখারুজ্জামান জানায়, আটককৃত দেলোয়ার র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে বিভিন্ন লোকের কাছ থেকে চাঁদা দাবিসহ আদায় করে আসছিল। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে র‌্যাব দ্বারা ধরে মামলা দিয়ে হয়রানি করার হুমকিও দিত সে। এরই পরিপ্রেক্ষিতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল মহিষকাটা বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেলোয়ার হোসেন তার অপরাধ স্বীকার করেছে।
জিজ্ঞাসাবাদে দেলোয়ার হোসেন জানায়, সে বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে। র‌্যাবের নামে চাঁদা দাবি করে এবং অনেকের কাছ থেকে নানান রকমভাবে ভয়ভীতি দেখিয়ে টাকা উত্তোলন করেছে।  আটককৃত দেলোয়ার কে আমতলী থানা হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আমতলী থানায় একটি মামলা হয়েছে।

Loading

error: Content is protected !!