হোম » ধর্ম » আলফাডাঙ্গায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন মেয়র, দিলেন আর্থিক অনুদান

আলফাডাঙ্গায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন মেয়র, দিলেন আর্থিক অনুদান

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু।
রোববার (২২ অক্টোবর) রাতে পৌর এলাকার মধ্যে অনুষ্ঠিত ১০টি পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।
পরিদর্শনকালে পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়, সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও প্রতিটি পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান করেন। সেইসাথে পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান।
তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে এক পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি।
তিনি আরও বলেন, পৌর এলাকায় সকল পূজামণ্ডপে সার্বিক নিরাপত্তার জন্য মণ্ডপের চারপাশে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় পৌর প্রশাসন তৎপর রয়েছে। পৌর এলাকার মধ্যে যানযট নিরসনে অতিরিক্ত স্বেচ্ছাসেবক নিযুক্ত করা হয়েছে। আর একদিন পরই দশমী। দশমীর বিসর্জনও যেন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এসময় তার সঙ্গে পৌর নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, পৌর কাউন্সিলর ও পৌর কর্মচারীগণ উপস্থিত ছিলেন
error: Content is protected !!