হোম » রাজনীতি » জামালপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ও প্রার্থীর সমর্থকের বাড়িঘর ভাংচুর ও লুট

জামালপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ও প্রার্থীর সমর্থকের বাড়িঘর ভাংচুর ও লুট

রবিউল হাসান লায়ন : জামালপুর-৫, (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর ঈগল প্রতীকের নির্বাচনি প্রচার কেন্দ্র ও সমর্থকের বাড়ি ভাংচুর- অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষরা। এসময় বাড়িতে থাকা নারী সমর্থকদের শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 
মঙ্গলবার রাত পৌনে আটটায় সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের কাশারুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী একাধিক নারী পুরুষ জানান, কাশারুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নির্বাচনি প্রচার কেন্দ্রে হঠাৎ করেই নৌকা সমর্থক ১৫/২০ জন নেতাকর্মী গিয়ে কেন্দ্রটি ভাংচুর করে। একপর্যায়ে তারা প্রচারকেন্দ্রটিতে আগুন ধরিয়ে দেয়। হামলাকারীরা ওই প্রচার কেন্দ্রের যুগ্ম আহবায়ক পার্শবর্তী মো. আলমের বাড়িতে জোরপূর্বক ঢুকে ভাংচুর ও লুটপাট করে। এসময় বাড়িতে থাকা নারীদের শ্লীলতাহানির চেষ্টা করে তারা।
ঈগলের প্রচার কেন্দ্রের যুগ্ম আহবায়ক মোঃ আলমের অভিযোগ, হামলা, ভাংচুর ও লুটপাটের সাথে জড়িতরা বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের লোক। চেয়ারম্যানের হুকুমে এ ঘটনা ঘটানো হয়েছে।
বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, তিনি এসব ঘটনার কিছুই জানেন না। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহরাব হোসাইন, সদর উপজেলা  সহকারি কমিশনার ভূমি মো. বরকত উল্লাহ, সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির।
স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর অভিযোগ, এরআগেও নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। সাধারণ ভোটাররা যাতে ভোটকেন্দ্রে যেতে না পারে তার জন্যই এসব ঘটনা ঘটানো হচ্ছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহরাব হোসাইন জানান, প্রচারকেন্দ্র ও বাড়িতে ভাংচুরের খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading

error: Content is protected !!