হোম » রাজনীতি » নৌকার পালে উন্নয়নের হাওয়া লেগেছে আলহাজ্ব শাহরিয়ার আলম

নৌকার পালে উন্নয়নের হাওয়া লেগেছে আলহাজ্ব শাহরিয়ার আলম

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোচীফ : স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ৭ জানুয়ারি ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাঘা  উপজেলার পাকুড়িয়া ইউনিয়নে ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক ও গণসংযোগে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে রাজশাহী -৬ আসনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলম প্রধান অতিথির বক্তব্যে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া নৌকা চলেছে পাল তুলিয়া, নৌকার পালে উন্নয়নের হাওয়া লেগেছে। কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তা দৃশ্যমান।
  তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো নির্বাচিত হবেন এবং সরকার গঠন করবেন ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরও বলেন, রাস্তা, ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা সহ এমন কোনো উন্নয়ন নাই যে শেখ হাসিনা সরকার করে নাই। তাই এদেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে রাজশাহী – ৬ আসন থেকে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন আমার বিশ্বাস। গণসংযোগ ও উঠান বৈঠকে সকলকে নৌকার পক্ষে কাজ করার জন্য বিনয়ের সাথে অনুরোধ জানান। সকলের কাছে বিনয়ের সাথে নৌকা মার্কায় একটি করে ভোট চান। আরও বক্তব্য রাখেন, উপজেলা পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুর রহমান।
নির্বাচনী গণসংযোগ ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের ৯ নং ওয়ার্ড সভাপতি আমিরুল ইসলাম বীর মুক্তি যোদ্ধা লাল মোহাম্মদ পাকুড়িয়া ইউনিয়নের যুগ্ম  আহবায়ক সামিউল আলম (নয়ন) সরকার মোঃ রুবেল মণ্ডল ৮ নং ওর্য়ার্ড সদস্য  মোঃ সাইদুর রহমান ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এছাড়া  ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও এলাকার সাধারণ জনগণ প্রমুখ।
error: Content is protected !!