হোম » সারাদেশ » সরিষাবাড়ীতে শিশুদের দিয়ে ঈগল প্রতীকের মিছিলকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের হামলা : আহত ১৩

সরিষাবাড়ীতে শিশুদের দিয়ে ঈগল প্রতীকের মিছিলকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের হামলা : আহত ১৩

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরে সরিষাবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনায় শিশুদের দিয়ে ঈগল প্রতীকের মিছিল করানোকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ১৩জন আহত হয়েছে বলে জানাগেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে পৌরসভার তাড়িয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও দলীয় কর্মীদের সূত্রে জানাযায়, সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের তাড়িয়াপাড়া এলাকায় রুকন ও রুবেল নামের সমর্থকরা এলাকার শিশুদের জনপ্রতি দুইশত টাকা দিয়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসান এমপির পক্ষে মিছিল করায়।

এ সময় নৌকার সমর্থক আব্দুল মান্নান সেই শিশুদের ধমক দেয় এবং চড়/থাপ্পর দিয়ে নৌকার পক্ষে মিছিল করতে বলে। পরে মিছিলরত শিশুরা ভয় পেয়ে ঈগলের ক্যাম্পে চলে আসে এবং মুরাদ হাসানের কর্মী ও সমর্থকদের বিষয়টি জানায়।

পরে তারা এ নিয়ে প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হয়ে উঠে নৌকার সমর্থকরা। এর এক পর্যায়ে সোমবার রাতে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মুরাদের তাড়িয়াপারা নির্বাচনী অফিসসহ দুটি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলা পাল্টা হামলায় উভয়পক্ষের ১৩ নেতাকর্মী আহত হয় বলে জানাগেছে। ফারুক হোসেন, রুকুন মিয়া, কপিল সরকার, রুবেল মিয়া, হামজা, ফরহাদ হোসেনসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতিকের নির্বাচনী সমন্বয়কারী সাখাওয়াত আলম মুকুল জানান, নৌকার সমর্থকরা আমাদের নির্বাচনী প্রচারে বাধা সৃষ্টি করে, অফিস ভাঙচুর করে। আমাদের নেতাকর্মীদের অতর্কিত হামলা করে মারধর করে আহত করেছে।

আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই এবং প্রশাসনিকভাবে এর কঠোর ব্যবস্থা নেওয়ার আশা রাখছি।

এ বিষয়ে নৌকার মনোনীত প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি কলটি রিসিভ করেননি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। উভয় পক্ষের

কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।সরিষাবাড়ীতে শিশুদের দিয়ে ঈগল প্রতীকের মিছিলকে কেন্দ্র করে নৌকা

error: Content is protected !!