হোম » সারাদেশ » নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে আপনাদের পছন্দের যোগ্য প্রার্থীকে ভোট দিন: আজিম উদ্দিন আহমেদ 

নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে আপনাদের পছন্দের যোগ্য প্রার্থীকে ভোট দিন: আজিম উদ্দিন আহমেদ 

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে (দাগণভূঞা-সোনাগাজী) নির্বাচনে নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান তৃণমূল বিএনপির মনোনীত, চাকসুর জিএস ও প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আজিম উদ্দিন আহমেদ।  আজ ২৫ ডিসেম্বর ২০২৩ ইং বেলা ৪টা সোনাগাজীতে নির্বাচনী অফিস উদ্বোধনকালে তিনি ভোটারদের প্রতি এ আহ্বান জানান। 
আজিম উদ্দিন আহমেদ বলেন, আমি বিজয়ী হলে অবহেলীত সোনাগাজী-দাগনভূঁঞার সর্বোচ্চ উন্নয়নে কাজ করবো। বিগত দিনে ১১জন এমপি পেলেও সোনাগাজী-দাগনভূঁঞাতে কাক্সিক্ষত উন্নয়ন হয়নি। সোনাগাজীতে গ্যাস সরবরাহ করা গেলে কৃষিভিক্তিক শিল্প গড়ে উঠতো, কৃষিভিত্তিক শিল্প স্থাপনের জন্য আপনাদের সাথে নিয়ে সোনাগাজীতে গ্যাস সরবরাহের জন্য সর্বোচ্চ চেষ্টা চালাবো।
তিনি আরো বলেন, সোনাগাজীর প্রাণের দাবি হচ্ছে লালপোলে আন্ডারপাস বা ওভার পাস স্থাপন। লালপোল যেন সোনাগাজীর জন্য এক আতঙেঙ্কর নাম, যেন এটি একটি মরনফাঁদ। এখানে প্রতিনিয়ত দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে সোনাগাজীবাসীরা। ফেনী ২ আসনের জনপ্রতিনিধির সহযোগিতা নিয়ে লালপোলে আন্ডারপাস বা ওভারপাস স্থাপনের প্রতিশ্রুতি আমি দিচ্ছি।
অফিস উদ্বোধন শেষে সোনালী আঁশ মার্কার সমর্থনে একটি মিছিল সোনাগাজী বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে জিরো পয়েন্টে গিয়ে শেষ হয় এবং জিরোপয়েন্টে জনসাধারণ ও সাংবাদিকদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এর পর তিনি দাগনভূঞার কোরেশমুন্সির হাটে গণসংযোগ ও পথসভা করেন।
error: Content is protected !!