হোম » রাজনীতি » নোয়াখালী-১ আসনে নৌকার মনোনয়ন ফরম নিয়েছেন জাহাঙ্গীর আলম

নোয়াখালী-১ আসনে নৌকার মনোনয়ন ফরম নিয়েছেন জাহাঙ্গীর আলম

মোহাম্মদ হানিফ, নোয়াখালী প্রতিনিধি : নৌকার মনোনয়ন ফরম নিয়েছেন জাহাঙ্গীর আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম। তিনি নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন থেকে নৌকার প্রার্থী হতে চান। 
 রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন তিনি।
চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা নিয়ে গঠিত নোয়াখালী-১ আসনটি আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ণ একটি আসন। দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় এলাকার উন্নয়ন কাজ করে যাচ্ছেন তিনি । এবার দলের তৃণমূলের নেতাকর্মীদের চাপের মুখে এই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাহাঙ্গীর আলম।
এসময় সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, জেলা আওয়ামী লীগ সদস্য আবু সায়েম, চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!