হোম » রাজনীতি » বগুড়ায় অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল!

বগুড়ায় অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল!

বগুড়া প্রতিনিধি : দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ।

বুধবার (২২ নভেম্বর) বেলা ১২টায় শহরের মাটিডালি বিমান মোড় এলাকা থেকে মিছিলটি বের হয়ে ঢাকা-রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে সমাবেশ করে দলটির নেতাকর্মী। এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জায়ামাত হরতাল-অবরোধ দিয়ে সাধারণ মানুষের ক্ষতি করছে। তারা পুলিশের উপর হামলা, গাড়িতে আগুন ও পেট্রোল বোমা মেরে যানমালের ক্ষতি করছে। আওয়ামী লীগ ঘরে বসে থাকবে না।

বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও এবং সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে সর্বক্ষণ মাঠে থাকবে আওয়ামী লীগ। তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। তারা যতই আন্দোলন সংগ্রাম করুক নিধারিত তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দেশের মানুষ আবাও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, কামরুল হুদা উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, শ্রমিক লীগ নেতা সামছুদ্দিন শেখ হেলাল, যুব মহিলা লীগ নেত্রী ডালিয়া নাসরিন রিক্তা, যুবলীগ নেতা ইফতেখারুল ইসলাম মামুন প্রমুখ।

error: Content is protected !!