হোম » রাজনীতি » সরিষাবাড়ী আসনে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করলেন উপজেলা আঃলীগের ৯ নেতা

সরিষাবাড়ী আসনে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করলেন উপজেলা আঃলীগের ৯ নেতা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম ক্রয় করেছেন ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নৌকা প্রতিকের সম্ভাব্য ৯ প্রার্থী।

দলীয় সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সন্মানিত সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবদুর রশীদ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাণী ও মৎস্য বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনিছুর রহমান এলিন, ডাঃ মুরাদ হাসান এমপি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ
তারা, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সন্মানিত সদস্য অধ্যক্ষ লুৎফর রহমান, মোঃ ফজলুল হক, বারডেম জেনারেল হাসপাতাল ও ইব্রাহীম মেডিকেল কলেজের চক্ষু বিভাগের ইউনিট প্রধান ডাঃ পূরবী রানী দেবনাথ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ এবং জমা দিয়েছেন বলে জানাগেছে। ২১ নভেম্বর পর্যন্ত দলীয় মনোনয়ন পত্র বিতরণ করা হয় বলে জানাগেছে।

২৩ নভেম্বর সকালে বাংলাদেশ আওয়ামী লীগএর সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে বলে দলের দপ্তর সম্পাদক সূত্রে জানাগেছে।

error: Content is protected !!