হোম » রাজনীতি » নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করালেন এইচ এম ইব্রাহিম

নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করালেন এইচ এম ইব্রাহিম

মোহাম্মদ হানিফ, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।সরকারের গৃহীত সুরক্ষা প্রকল্পের আওতায় থাকা সুবিধাভোগীদের নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করিয়েছেন। 
শনিবার  জেলার  সোনাইমুড়ী  উপজেলার সরকারি কলেজ  মাঠে ভাতাভোগীদের এ ওয়াদা করান তিনি।
ভাতাভোগীদের নিয়ে এক মতবিনিময় সভায় এমপি ইব্রাহিম বলেন, ‘ব্যারিস্টার মাহমুদ্দিন   খোকন  উদ্দেশ্যে করে বলেন  বিগত দিনের সরকারি বরাদ্দিকৃত টাকার হিসাব দিতে পারলে জীবনে কখনো নৌকার ভোট চাইবো   না। এইচ এম ইব্রাহিম আরো বলেন  এখানে উপস্থিত মা-বোনেরা   এইখানে অর্ধেকেরও বেশি মা-বোনেরা  আছেন    যারা বিএনপি করেন । দরদিয়ার নিচে গাড়ি যায়  আপনারা জানেননি   চট্টগ্রাম কর্ণফুলী নদীর নিচ দিয়ে   টানালের কথা  বাংলাদেশের উন্নয়নের রূপরেখা   আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান ।
তিনি সব সময় অসহায় মানুষের জন্য আছেন। বঙ্গবন্ধুর কন্যা আছেন বলেই গৃহহীনরা মাথা গোঁজার ঠাঁই পেয়েছেন। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশে যে পরিমাণ সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু আছে, তা বিশ্বের জন্য অনন্য দৃষ্টান্ত। এসব কিছুর অবদান একমাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।’
এমপি ইব্রাহিম আরও বলেন, ‘যিনি আপনাদের জন্য এত কিছু করছেন তার জন্য আপনাদেরও কিছু করতে হবে। আমার সঙ্গে ওয়াদা করেন শেখ হাসিনার নৌকায় ভোট দেবেন। আপনারা হাত তুলে ওয়াদা করেছেন এটা আল্লাহ সাক্ষী। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন তিনি সুস্থ থেকে এই সেবা অব্যাহত রাখতে পারেন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এ বক্তব্য রাখেন।
এসময়  উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলার চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন  সোনামুড়ি পৌরসভার মেয়র ভিপিন নূরুল  হক চৌধুরী
সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুরুল ইসলাম বাকের সাধারণ সম্পাদক আ প ম বাবুল বাবু  জেলা পরিষদের সদস্য  ভিসি বাহার  সোনাইমুড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেন  ।
সভায় ইউনিয়নের দুই হাজারের অধিক ভাতাভোগী ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!