হোম » রাজনীতি » নোয়াখালীতে বিএনপির ঝটিকা মিছিল 

নোয়াখালীতে বিএনপির ঝটিকা মিছিল 

মোহাম্মদ হানিফ (গোলজার হানিফ) নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে ঝটিকা মিছিল করেছে বিএনপি. সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথমদিনে এদিকে অবরোধ চলার সময় দূরপাল্লার কোনো গণপরিবহনের দেখা না মিললেও লেগুনা, অটোরিকশা, ব্যক্তিগত ও মালবাহী যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। গুরুত্বপূর্ণ সড়কে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। 
 রোববার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে জেলা শহরের বিশ্বনাথ থেকে একটি মিছিল শুরু হয়ে কয়েকশ গজ অতিক্রম করেই ছত্রভঙ্গ হয়ে যায়।
জানা গেছে, নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে জেলা শহরের বিশ্বনাথ এলাকায় আজ ভোরে একটি ঝটিকা মিছিল করে বিএনপি। অবশ্য খুব অল্প সময়ের ব্যবধানে মিছিলটি কয়েকশ গজ গিয়ে ছত্রভঙ্গ হয়ে যায় এবং দলটির নেতাকর্মীরা স্থান ত্যাগ করে চলে যান।
নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান  বলেন, আমাদের দলের নেতাকর্মীরাও যার যার অবস্থানে রয়েছে। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি। গ্রেপ্তার আতঙ্কে জেলায় বিএনপি নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। তারপরও সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।
নোয়াখালী জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক ওমর ফারুক টফি  বলেন, আমাদের গণতান্ত্রিক কর্মসূচি শান্তিপূর্ণ অবরোধ। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চাই। পুলিশ আমাদের সহযোগিতা করুক এটাই আমরা কামনা করছি। কিন্তু পুলিশ আমাদের নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার করছে।
জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম  বলেন, অবরোধের নামে নৈরাজ্য করতে এলে কাউকে সহ্য করা হবে না। জনসাধারণের স্বাভাবিক জীবনযাপন বিঘ্নিত হয় এমন কিছু মেনে নেওয়া হবে না। এই জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ যদি কোনো ধরনের নাশকতার চেষ্টা করেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

error: Content is protected !!