হোম » রাজনীতি » বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ধুনট উপজেলা আ’লীগের বিক্ষোভ সমাবেশ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ধুনট উপজেলা আ’লীগের বিক্ষোভ সমাবেশ

বগুড়া প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের হত্যা, অগ্নিসংযোগ, বোমা হামলা, যানবাহন ভাংচুর ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বগুড়া ধুনট উপজেলা আওয়ামী লীগ।

রোববার (০৫ই নভেম্বর) বেলা ১২টার দিকে মিছিল শেষে ধুনট বাজারের শেরপুর রোড়ে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাসার সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ধুনট সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক টি, আই, এম নূরুন্নবী তারিক।

সমাবেশে সভাপতির বক্তব্যে টি,আই নূরন্নবী তারিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। তারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে। পেট্রোল বোমা ও আগুন দিয়ে চলন্ত গাড়ি, বাস, ট্রেন, লঞ্চ, মাইক্রো জালিয়ে দেয়। তাদের ভয়ংকর রূপ আমরা আর দেখতে চাই না। তিনি বলেন, পৃথিবীর কোথাও প্রধান বিচারপতির বাড়িতে হামলার নজির নেই। কিন্তু বিএনপি-জামায়াত গত কয়েকদিন আগে এমন ঘটনাও ঘটিয়েছে।

টি,আই নূরন্নবী তারিক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেলে এর দাঁত ভাঙ্গা জবাব দিতে পারি। কিন্তু আমাদের প্রিয়নেত্রী সে নির্দেশ না দিয়ে বরং সবাইকে শান্ত ও সতর্ক থাকার আহবান জানিয়েছেন। একইসঙ্গে বিএনপি-জামায়াত যেনো দেশের ক্ষতি করতে না পারে সে জন্য সবাইকে সোচ্চার হওয়ার নির্দেশ দিয়েছেন। তাই আমরা বগুড়া ধুনট উপজেলা আওয়ামী লীগ স্থানীয় জামায়াত-বিএনপি নেতাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, আপনারা অহেতুক কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হবেন না। আর যদি হন, তাহলে পুলিশের প্রয়োজন হবে না। আপনাদের সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলা করার জন্য আমরা নিজেরাই যথেষ্ট।

ধুনট উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশের আরোও বক্তব্য রাখেন ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম মাসুদ রানা, ধুনট এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হক, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেমস মল্লিক, নিমগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিতা নাসরিন রিপন, ধুনট উপজেলা আওয়ামী লীগের নেতা জুয়েল, হারেজ আকন্দ, মোজ্জাফর ,আহাসান,বদিজ্জামান, আরিফুর রহমান, বাহাদুর রহমান, মাসুদ রানা, রফিকুল হাসান বিদ্যুৎ,আলামিন তরফদার, শাহ আলম,নুরুল আমীন, আলেফ বাদশা, দুলাল, মঞ্জু,আব্দুর রাজ্জাক, আয়ুব আলী,জাহাঙ্গীর,   ধুনট উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ভিপি সেখ মতিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএম সবুজ, ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক সোয়াইব, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুনজু,সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন, উপজেলা কৃষ লীগের সভাপতি সাচ্চু মল্লিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদ , ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও নিমগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপন,সহ ধুনট উপজেলা ও পৌরসহ ১০ টি ইউনিয়নের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের রাজনীতি নেতা বিন্দু প্রায় ১ হাজার ৫০০শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!