হোম » রাজনীতি » কিশোরগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি সৈয়দা লিপি

কিশোরগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি সৈয়দা লিপি

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ: সনাতন ধর্মাবলীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা উপলক্ষে কিশোরগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান পূজা মন্ডপগুলো পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সাংসদ ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি।
সোমবার (২৩ অক্টোবর) রাত ৯টার দিকে নেতাকর্মীদেরকে সাথে নিয়ে শ্রী শ্রী কালিবাড়ী মন্দির পরিদর্শনে গিয়ে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।এরপর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে উৎসবের সার্বিক খোঁজ-খবর ও শুভেচ্ছা বিনিময় করেন।এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে বলেন, যত দিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
করোনা মহামারি ও বিশ্ব মন্দা কাটিয়েও আমাদের প্রধানমন্ত্রী দেশকে স্থিতিশীল রেখেছেন নিজের প্রজ্ঞা ও মেধা দিয়ে।যেখানে বিশ্বের বড় বড় নেতারাও সেটি পারেননি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান সংসদ সদস্য।
এর আগে সন্ধ্যা ৭টার দিকে তিনি ভৈরবে ট্রেন দুর্ঘটনায় হতাহতদের খোঁজখবর ও  দুর্ঘটনা কবলিত এলাকা পরিদর্শন করেন।এসময় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সহ সরকারি বিভিন্ন পদস্থ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর।
error: Content is protected !!