হোম » গণমাধ্যম » কুড়িগ্রাম -৪ নৌকার মনোনয়ন প্রত্যাশি এ্যডভোকেট শেখ জাহাঙ্গীর আলমের সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম -৪ নৌকার মনোনয়ন প্রত্যাশি এ্যডভোকেট শেখ জাহাঙ্গীর আলমের সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধি: রৌমারীতে শারদীয় দূর্গাপূজার উৎসবে রৌমারী  উপজেলার সকল পূজামন্ডপ পরিদর্শন করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম।
গত সোমবার দিনব্যাপী রৌমারী ও রাজিবপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার উৎসব সবার। বর্তমান সরকার স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে সকল ধর্ম,হিন্দু সম্প্রদায়ের মানুষরা শান্তিতে থাকেন ও নির্বিঘ্নে ধর্ম পালন করতে পারেন। আওয়ামীলীগ থেকে আমাকে মনোনয়ন দেয়া হলে ও নির্বাচিত হলে ধর্ম নয় মানুষ হিসেবে আমি সবার পাশে এগিয়ে আসবো এবং সকলের কল্যান ও উন্নয়নে কাজ করবো।
অপরদিকে পূজামন্ডপ পরিদর্শন শেষে রাত সাড়ে ১০ টার দিকে রৌমারী নাট্য কল্যান সমিতি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে করেন তিনি। সম্মেলনে তিনি নির্বাচিত হলে এই আসনে উন্নয়নের নানামূখী কাজ করার প্রতিশ্রুতি দেন। বিশেষ করে চরাঞ্চলের উন্নয়ন ও কৃষি ভিত্তিক শিল্প গড়ে তুলবেন এবং অর্থ্যনৈতিক অঞ্চল গড়ে তোলার পাশাপাশি ঐতিহাসিক রৌমারী মুক্তাঞ্চলকে রাষ্টীয় ভাবে স্বীকৃতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।
জানাযায়, এ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম বাংলাদেশ আওয়াামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা কমিটির অন্যতম সদস্য। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি, ২৮ কুড়িগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।
error: Content is protected !!