হোম » অন্যান্য বিভাগ » দশদিনের বেশি লন্ডন ভ্রমণ শেষে দেশে ফিরলেন মোঃ আইনুল হক

দশদিনের বেশি লন্ডন ভ্রমণ শেষে দেশে ফিরলেন মোঃ আইনুল হক

এম হিরন প্রধান : দৈনিক গণমানুষের আওয়াজ এর সম্পাদক-প্রকাশক ও বিশিষ্ট শ্রমিক নেতা বিকল্প শ্রমজীবী ধারার কেন্দ্রীয় সভাপতি মোঃ আইনুল হক। দীর্ঘ ভ্রমণ শেষে দেশে ফিরলেন।

মোঃ আইনুল হক গত ৬ সেপ্টেম্বর যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

সেদিন দুবাই হয়ে পরদিন লন্ডন পৌঁছেন। শহীদ পরিবারের সন্তান মোঃ আইনুল হক যুক্তরাজ্য সহ বেস ক’টি দেশ ভ্রমণ-সহ সাংগঠনিক নানা কাজ সম্পুর্ণ করেন যুক্তরাজ্যে।

বিকল্পধারা যুক্তরাজ্য শাখা পূর্ব লন্ডনে তাঁর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ কমিনিউটির সদস্য-সহ নানা শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়াও জনাব আইনুল হক-কে লন্ডনে অবস্থানরত বাংলাদেশী বিভিন্ন সংগঠনের পক্ষ হতে, তার সম্মেলনে নানা অনুষ্ঠানের আয়োজন করে। আজ রবিবার ভোর ৩ টায় জনাব আইনুল হক, ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন।

আইনুল হকের দেশে ফেরার খবরটি সকাল থেকে অবগত ছিলেন পত্রিকা ও তার নিকট জনরা। এসময় বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানাতে আসেন অনেকে এবং সবার প্রিয় মানুষটিকে অভ্যর্থনা জানান। ভ্রমণ সম্পর্কে আইনুল হক উপস্থিত সদস্যদের মাঝে ভ্রমণে নানা অভিগতা তুলে দরেন।

উল্লেখ্য, তার মেয়ে আনিকা তাবাসসুম লন্ডনের একটি বিশ্ববিদ্যালয়ে ব্যারিস্টারি পড়ছেন। এ ভ্রমণে তার ছেলে দাইয়ানও তার সাথে ছিলেন। জানা যায়, ১৭ সেপ্টেম্বর রবিবার বিকেলে তাঁর অফিসে নেতাকর্মী-সহ নানা শ্রেণি পেশার মানুষের সাথে তাঁর কুশল বিনিময় করার কথা রয়েছে।

error: Content is protected !!