হোম » অন্যান্য বিভাগ » কিশোরগঞ্জে বিদেশী মদের বোতল উদ্ধার, চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে বিদেশী মদের বোতল উদ্ধার, চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুরে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯১ বোতল বিদেশী মদসহ মো. খোকন মিয়া (৪১), বিপুল চন্দ্র দাস (২৬), মোছাদ্দেক হোসেন (৪৩) ও মো. রানা মিয়া (২৮) নামে চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।তাদের মধ্যে মো. খোকন মিয়া ও মোছাদ্দেক হোসেন সহোদর দুই ভাই।
শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কৈলাগ কচুয়াখলা গ্রামের পূর্ব পাশে নুন্নির হাওরের শ্মশান ঘাট এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে এসব বিদেশী মদসহ তাদের আটক করে।বিদেশী মদসহ আটক হওয়া চারজনের মধ্যে মো. খোকন মিয়া ও মোছাদ্দেক হোসেন বাজিতপুর উপজেলার পাটুলী শেখবাড়ির মো. আবুল কাশেমের ছেলে, বিপুল চন্দ্র দাস পাটুলী শিয়ালদিপাড় এলাকার মৃত বিমল চন্দ্র দাসের ছেলে এবং মো. রানা মিয়া পাটুলী মলিহাটি নতুন শাহপুর এলাকার নূর মোহাম্মদ আলীর ছেলে।রোববার (১০ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হয়।
 বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. সোহেল রানা তালুকদার, এএসআই মো. আজিজুল সিকদার এবং সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত চারজনই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।আটক হওয়া চারজন এবং পালিয়ে যাওয়া মো. শামীম মিয়া এই পাঁচজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
error: Content is protected !!