হোম » অন্যান্য বিভাগ » জামালপুরের মাদারগঞ্জে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

জামালপুরের মাদারগঞ্জে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

রবিউল হাসান লায়ন : জামালপুরের মাদারগঞ্জে নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে আব্দুল করিম ( ৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল – থানা পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার আদারভিটা ইউনিয়নের দক্ষিণ গজারিয়া এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।
 উদ্ধারকৃত লাশ আব্দুল করিম জামালপুর সদর উপজেলার শাহবাজ ইউনিয়নের কইডলা গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে। গত ৫ মাস আগে মাদারগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের মৃত শহিদ শেখের মেয়ে আশামনিকে পারিবারিকভাবে দ্বিতীয় বিয়ে করেন। এর আগেও তিনি একটি বিয়ে করেছিলেন। বিয়ের ৩ বছর পর সেই স্ত্রীর সাথে তার বিচ্ছেদ হয়।
স্বজন ও পুলিশ সুত্রে জানা গেছে , গত ২৮ আগষ্ট সকালে তার নিজ বাড়ি থেকে ছোট বোনের বাড়ি মাদারগঞ্জের উদ্দেশ্যে বের হোন। দুপুরের দিকে বোনের বাড়ি এসে বিকেলে বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আব্দুল করিম একটি  কোম্পানির বিক্রয় প্রতিনিধি কর্মরত ছিলেন। মাদারগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক (এসআই) জিন্নত আলী জিন্নাহ জানান,ডোবা থেকে উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠোনো হয়েছে।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাদারগঞ্জ সার্কেলের এএসপি স্বজল কুমার সরকার ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক।
error: Content is protected !!