হোম » অন্যান্য বিভাগ » শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে উন্নয়নের রোল মডেল-টিটো দত্ত

শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে উন্নয়নের রোল মডেল-টিটো দত্ত

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.অরুনাংশু দত্ত টিটো বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে শিক্ষাখাতে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। দেশে নতুন নতুন স্কুল-কলেজ,কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসাগুলোতে ভবন নির্মাণ করা হয়েছে। এ উন্নয়ন বাংলাদেশের ইতিহাসে রোল মডেল।
 (৩০ আগষ্ট) বুধবার দুপুরে সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহায়তায় সদর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান শিক্ষা ব্যবস্থাসহ দেশের অগ্রগতিই প্রমাণ করে এই সরকার শিক্ষাবান্ধব সরকার। এছাড়া প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন হয়েছে। আগের সরকারগুলো শিক্ষার্থীদের হাতে ছেঁড়া পুরোনো বই তুলে দিত। অথচ বর্তমানে শেখ হাসিনার সরকার বছরের প্রথমদিনই সারা দেশের সব শিক্ষার্থীর হাতে চকচকে ঝকঝকে নতুন বই তুলে দিচ্ছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো.সামসুজ্জামান, সিনিয়র সাংবাদিক মজিবর রহমান,আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মণ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে সদর উপজেলার ৪০ জন ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণে খাতা,কলম,জ্যামেতি বক্স, পেন্সিল বক্স,ছাতা,স্কুল ব্যাগ দেয়া হয়। সেই সাথে ২০জন অস্বচ্ছল শিক্ষার্থীদের বাই সাইকেল দেওয়া হয়।
error: Content is protected !!