হোম » অন্যান্য বিভাগ » কিশোরগঞ্জে নিখোঁজের ২৬ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী এশা’র

কিশোরগঞ্জে নিখোঁজের ২৬ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী এশা’র

শাহজাহান সাজু (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ সদর উপজেলার নিজ বাড়ি থেকে সকালে কোচিং করতে বেড়িয়ে যাওয়ার পর থেকে গত ২৬ দিন ধরে নিখোঁজ স্কুলছাত্রী মোছা.নিগার সুলতানা এশা(১৩)এর সন্ধান না মেলায় শিশুটির পরিবারের কান্না থামছেনা।
স্কুল ছাত্রীর বাবা-মা সহ একমাত্র ছোটভাই পাগলের মত খোঁজাখুঁজি করেও কোথাও তার কোন সন্ধান করতে পারেনি।এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হলেও পুলিশ এখনও তার কোন সন্ধান পায়নি।নিগার সুলতানা এশা সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের মো. কামাল হোসেনের মেয়ে।
জানা যায়, পাশ্ববর্তী তাড়াইল উপজেলার তালজাঙ্গা রাজচন্দ্র রায় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মোছাঃ নিগার সুলতানা এশা গত ৬ জুলাই সকালে নিজ বাসা থেকে স্কুলে কোচিং করতে বেড়িয়ে যাওয়ার পর যথাসময়ে বাড়ি ফিরে না আসায় সংশ্লিষ্ট স্কুল সহ আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ-খবর নিয়েও তার কোন সন্ধান পাওয়া পায়নি পরিবার।
এ অবস্থায় গত ১৭ জুলাই কিশোরগঞ্জ সদর থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়। কিন্তু গত ২৬ দিনেও পুলিশ স্কুলছাত্রী নিগার সুলতানা এশা’র কোন সন্ধান করতে না পারায় নিখোঁজ শিশুটির পরিবারের কান্না থামছেনা।সেইসাথে দিনে দিনে হতাশাও বাড়ছে।নিখোঁজ শিশুটির বাবা কামাল হোসেন বলেন, স্কুল, আত্মীয়-স্বজন, মেয়ের বান্ধবীদের বাড়িসহ সব জায়গায় খোঁজাখুঁজি করেও কোথাও তার কোন হদিছ পাচ্ছিনা।
মেয়ের মা ও আমার এক মাত্র ছেলেটি এশা’র জন্য পাগল হয়ে যাওয়ার অবস্থা হয়েছে।আমি আমার একমাত্র মেযে এশা’র সন্ধান ও উদ্ধারে আইন-শৃঙ্খলাবাহিনীর প্রতি দ্রুত তৎপরতা কামনায় বিনীত অনুরোধ জানাচ্ছি।এ ব্যাপারে কিশোরগঞ্জ মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, আমরা সব জায়গাতেই অনুসন্ধান করে অভিযান চালিয়ে যাচ্ছি।মেয়েটিকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
error: Content is protected !!