হোম » অন্যান্য বিভাগ » গোবিন্দগঞ্জে জিপিএ-৫ পাওয়ার দীপ্ত আনন্দে ঘুড়তে গিয়ে প্রান হারালো

গোবিন্দগঞ্জে জিপিএ-৫ পাওয়ার দীপ্ত আনন্দে ঘুড়তে গিয়ে প্রান হারালো

আঃ খালেক মন্ডলঃ স্থানীয় একটি স্কুল থেকে মাধ্যমিকপরীক্ষায় অংশ নিয়েছিল দীপ্ত দেব পং। শুক্রবার ফল প্রকাশের পর জানা যায় জিপিএ-৫ পেয়েছে । কিন্তু ভালো ফলের এই আনন্দ যেন নিতে পারছে না সহপাঠী,শিক্ষক বা পরিবারের কেউই। কারণ স্কুলে যখন আনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফল ঘোষণা হয়েছে সেই আনন্দে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অটোরিকশার ধাক্কায় দীপ্ত দেব পংক (১৭) মোটরসাইকেল চালাতে গিয়ে মারা যায়।

শুক্রবার (২৮ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার বেলকা-ধুপনি সড়কের কালিয়ার ছিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। সে স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। নিহত দীপ্ত দেব পংক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তনয় দেবের পুত্র। সে সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর মরুয়াদহ গ্রামে নানার বাড়ি থেকে লেখাপড়া করছিল।

স্থানীয়রা জানান,দীপ্ত দেব পংক এবার এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। এরই আনন্দে মোটর সাইকেল নিয়ে ঘুরে বেড়ানোর সময় অটোরিকশার ঢাক্কায় ছিটকে পড়ে নিহত হয়। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেধাবী এই ছাত্রের অকাল মৃত্যুটি খুবই দুঃখজনক।

error: Content is protected !!