হোম » অন্যান্য বিভাগ » সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ আহত ১৫

সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ আহত ১৫

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জ পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লাহয় দুপক্ষের সংঘর্ষে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা কয়েছে।
শুক্রবার (২৮ জুলাই) রাত থেকে  শনিবার সকাল পর্যন্ত হালিমের মোড় ও জনুর মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের প্রায় ৫০টি বাঘর ও দোকানপাচ ভাংচুরের ঘটনা ঘটে। আহতরা হলেন, চক কোবদাসপাড়া মহল্লার আবুল হোসেনের ছেলে নয়ন শেখ (২০), ফকির আলীর ছেলে ইসমাইল হোসেন (১৮), মৃত জাহানের ছেলে সোহাগ হাসান (২৭), জহুরুলের শিশু মেয়ে হোমাইরা (২)সহ প্রায় ১৫ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লায় শুক্রবার রাতে শফিকের বাড়ীতে সুন্নতে খাৎনা অনুষ্ঠানে গান বাজনা চলছিল। অনুষ্ঠান চলাকালে হালিমের মোড়ের পান্নার ছেলে নাফিস, চাদ মিয়ার ছেলে আকাশ, বাবলুর ছেলে বাধন. সাইফুলের ছেলে মাহফুজ, হালিমের ছেলে বাবু, খোকনের ছেলে বাটাল, ফল বাবুর ছেলে মিলনসহ আরো কয়েকজন এসে নাচতে থাকে। পরে তাদের সাথে কথাকাটাটি এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। পরে রাতেই পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

পুলিশ ও এলাকার মুরুব্বিদের কথা অমান্য করে শনিবার সকালে হালিমের মোড়ের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুনিরের বাড়ী ও দোকান, আওয়ালের বাড়ী, মামুনের বাড়ী, রহিমের বাড়ী আব্দুল মালেকের বাড়ী, কুদ্দুসের কলার দোকান ভাংচুর করে এবং শফিকের চায়ের দোকানসহ ১টি গরু, ছাগল সাইকেলসহ প্রায় ২০টি বাড়ীঘর ভাংচুর করে লুটপাট করে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়।

পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আলী জানান, শুক্রবার রাতে পুলিশের সহযোগীতায় সবাই শান্ত থাকার জন্য বলা হয়েছিল। কিন্তু সবার কথা অমান্য করে শনিবার সকালে আবার মারামারির ঘটনা ঘটে। জনপ্রতিনিধি হিসাবে মিমাংশা করার জন্য চেষ্টা করছি। সিরাজগঞ্জ ১নং পুলিশ ফাঁরির ইনচার্জ মো, রবিউল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

error: Content is protected !!